মেনু নির্বাচন করুন
খবর

সকল তথ্য ও সেবা প্রাপ্তিতে আমাদের তথ্য বাতায়নে প্রবেশ করুন।

 

আত্মনির্ভরশীলতা জন্য এলজিইড পুরস্কার 9 নারী।

স্ব-কর্মসংস্থান উদ্যোগের মাধ্যমে নিজেকে আত্মনির্ভরশীল করতে তাদের অক্লান্ত প্রচেষ্টার জন্য নয়টি নারীর স্বীকৃতি হিসাবে ভূষিত করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিএইড) বৃহস্পতিবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী পুরস্কার প্রদান করেছে।

এলজিডির সচিব আবদুল মালেক গ্রামীণ ও শহুরে উন্নয়ন ও জল সম্পদ উন্নয়নে অসামান্য অবদানের জন্য পুরস্কার প্রদান করেন।

এলজিইড জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট ফোরামের সভাপতি (অতিরিক্ত চীফ খলিলুর রহমান)

এলিজিড চীফ ইঞ্জিনিয়ার মো। আবুল কালাম আজাদকে স্বাগত বক্তব্য দেন। কার্যনির্বাহী প্রকৌশলী সৈয়দা আসমা খাতুন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পুরস্কারপ্রাপ্তরা হলো- সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার লিলিতা রায়, পঞ্চগড় সদর উপজেলার মরিয়ম বেগম, সিলেট জেলার বুয়ানিবাজার উপজেলার কুদবানু, বান্দরবান সদরের পুরাশাবর সৌন্দর্য আকতার, কুমিল্লার লক্ষ্মাম উপজেলার তাজনার আক্তার, নাগেশ্বরী পোরসাবের লাকি খাতুন কুড়িগ্রাম, সুনামগঞ্জ সদর উপজেলার নুসরাত বেগম স্বপ্না, ময়মনসিংহের ফুলপুর উপজেলার রজিনা আকতার এবং হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার করফুনেছচা।

 

মো। আবুল কালাম আজাদ, এলজিইডি'র নতুন চিফ ইঞ্জিনিয়ার -

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী মো। আবুল কালাম আজাদকে (এলজিইডি) নিয়োগ দেওয়া হয়েছে। তিনি দুপুর 1২/২/২017 তারিখে তার দুই বছরের চুক্তিভিত্তিক মেয়াদ শেষ হওয়ার পর শ্রী শ্যাম প্রসাদ অধিকারীকে বদলি করেন। ইঞ্জিনিয়ার্স মো। আবুল কালাম আজাদ এলজিইডি'র অতিরিক্ত অতিরিক্ত প্রকৌশলী মো। আবুল কালাম আজাদ 1২/২/২017 তারিখে প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্বরত ছিলেন। জনাব আজাদ 1983 সালে সহকারী প্রকৌশলী হিসেবে এই সংগঠনে যোগ দেন এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন, নির্বাহী প্রকৌশলী, প্রকল্প পরিচালক, সুপারিন্টেন্ডিং ইঞ্জিনিয়ার সহ।

http://www.lged.gov.bd/News.aspx?newsType=1

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৭-১২-১৩

আর্কাইভ তারিখ

২০১৮-০৬-২৮


Share with :

Facebook Twitter